ক্রিপ্টো : il vole 110 শত সহস্র de $ et se fait prendre level le FBI Fin de partie afin de ce hacker de Mango Locations

যাইহোক, এই পর্যন্ত, এটি হয়ত প্রতিরক্ষামূলক সঠিক সংমিশ্রণ আবিষ্কার করতে পারেনি এবং আপনি অনেক বাহ্যিক সুবিধার রাজ্যের উত্পাদনশীল প্রতিবন্ধকতা তৈরি করতে আপত্তিকর ক্রিয়াকলাপ করতে পারেন। একটি আরও বেশি ব্যবহারিক এবং আপনি ক্রিপ্টোকারেন্সি শিল্পকে স্ট্রিমলাইন করতে পারেন ব্যাপক আগ্রহের ফলস্বরূপ, স্নো প্রসেস আসলে চালু করা হয়েছে। জমে থাকা তুষার প্রক্রিয়ার উদ্দেশ্য সর্বদা মিক্স-চেইন যোগাযোগ থেকে একটি সহজ কৌশল উপস্থাপন করা যা অত্যন্ত দক্ষ এবং সুরক্ষিত। তুষারপাত প্রক্রিয়া একে অপরের সাথে ইভিএম-উপযুক্ত বিনিময়ে সাহায্য করার জন্য একটি ক্যানোনিকাল সংযোগ বিন্যাস ব্যয় করে এবং আপনি কম-ইভিএম-উপযুক্ত ব্লকচেইন করবেন। নতুন এফটিএক্স এক্সচেঞ্জটি 11 নভেম্বর এবং 12 নভেম্বরের প্রথম দিকের মধ্যে হ্যাক করা হয়, দেউলিয়া হওয়ার জন্য নতুন জনপ্রিয় ক্রিপ্টো পরিবর্তন নিবন্ধিত হওয়ার পরপরই এবং স্যাম ব্যাঙ্কম্যান-ফ্রাইড স্ট্রল ডাউন হয়ে যায় কারণ প্রধান নির্বাহী কর্মকর্তা। আমাদের সকল সরকারি কৌঁসুলিরা নভেম্বরে এফটিএক্স প্রতিস্থাপনে দেউলিয়াত্বের প্রতারণার ব্লগ পোস্ট-কেস তদন্ত শুরু করেছি যখন ক্রিপ্টোকারেন্সির মধ্যে বিশাল বিলিয়ন টাকার 50% ধ্বংস হয়ে গেছে।

sky exchange id create

আপনার রাষ্ট্র-সমর্থিত গুপ্তচরবৃত্তির প্রচারাভিযানের পরে মাইক্রোসফ্ট ইমেল ঠিকানা হোস্টকে জরুরীভাবে পরিবর্তন করার জন্য UK-এর নতুন ফেডারেল সাইবার সুরক্ষা কেন্দ্র, GCHQ-এর একটি অংশ, সতর্কতামূলক সংস্থা। গোয়েন্দাগিরি কৌশলের অভ্যন্তরে বিশ্বজুড়ে একটি অনুমানিত 400,100 মেশিন “নির্বিচারে” প্রভাবিত হয়েছিল। “নতুনতম NCSC সমস্ত কোম্পানিকে নিজেদের রক্ষা করার জন্য নতুন প্রতিরক্ষা অবস্থান ইনস্টল করতে এবং আমাদের নিজস্ব ওয়েবপৃষ্ঠাগুলির মাধ্যমে অনুমান করা কোনো সমঝোতার বিবৃতি দিতে চায়,” এটি যোগ করেছে।

চীন সাইবারসিকিউরিটি ঝুঁকির জন্য সাকি স্টেটস, ‘আমরা সোজা হয়ে দাঁড়াচ্ছি না’

আপনি যখন Zaif একটি অপরাধমূলক পরিস্থিতিতে প্রতারণার একটি গভীর তদন্ত অনুসরণ করার জন্য জমা দেন, আপনার প্রতারণার প্রভাব কোম্পানির কর্মক্ষমতা. আপনার 14 সেপ্টেম্বর পর্যন্ত, Zaif-এ গ্রুপটি অর্থায়ন থেকে একটি অদ্ভুত পথ পর্যবেক্ষণ করেছে, যার কারণে সংগঠনটি বিচ্ছিন্নতা থেকে একেবারে নতুন সাসপেনশন চালু করেছে এবং প্ল্যাটফর্মে বৈশিষ্ট্যগুলি রেখেছে। Coincheck এর নতুন দুর্বল বৈশিষ্ট্যগুলি আসলে এই হ্যাকের মাধ্যমে উন্মোচিত হয়, কারণ সমস্ত সোনার কয়েন একই মানিব্যাগে রাখা হয়েছিল।

“রানার বিষয়বস্তু) এবং তালিকার এই ফর্ম জুড়ে নির্দেশিত দৃষ্টিভঙ্গিগুলি ওয়েবসাইটের সাথে যুক্ত একেবারে নতুন প্রতিক্রিয়ার প্রতিফলন করে না। টোকেনহেল ওয়েবসাইটে পোস্ট করা বিষয়বস্তু, নির্ভরযোগ্যতা, উচ্চ গুণমান, বিজ্ঞাপন, আইটেম বা অন্যান্য ব্লগের জন্য দায়বদ্ধ নয়। অনেক সূত্রের কারণে এটি সুযোগ নির্দেশ করে, কাট অফ স্ট্রিং বিশেষজ্ঞের বৈশিষ্ট্য অনুমান করে যে আপনার হ্যাকার আসলে একজন উত্সাহী FTX অভ্যন্তরীণ।

আমি যা মনে রাখব তা নিয়ে পরীক্ষা করে দেখেছি, আমি বিশ্বাস করি যে স্ট্যাকার হ্যাক জিনিসটি আমি ব্যবহার করছি তা আসলে আপনার ডেকো সিটিতে নতুন পণ্য নিয়ন্ত্রণ করার জন্য কিছু অনুপস্থিত। আপনার 13 জুলাই, অন্য আততায়ী একটি চমৎকার LastPass সদস্যপদে অ্যাক্সেস সংগ্রহ করেছে যার পাসওয়ার্ডগুলি নতুন MtGox অ্যাকাউন্ট দেখার জন্য প্রত্যাশিত। নতুন LastPass অ্যাকাউন্টটি একই কোড ব্যবহার করেছে যখন Bitcoinica এখনও জীবিত ছিল তখন ব্র্যান্ডের নতুন Bitcoinica সার্ভার দ্বারা MtGox API কী ব্যবহার করা হয়েছিল। এক্সচেঞ্জের বিচ্ছিন্নতা সিস্টেমে একটি সংবেদনশীলতার সাথে মজা করে, নতুন হ্যাকার ভেরিকয়েন পার্স থেকে 8 মিলিয়ন VRC তুলতে সক্ষম হয়েছে। জাইফের বিশ্লেষণ বিবেচনা করে, বিটকয়েনের ভিতরে $60 মিলিয়ন, বিটকয়েন ডলার, এবং মোনাকয়েন এক্সচেঞ্জে নেওয়ার চেষ্টা করে।

ফার্মটি সম্ভবত স্মার্ট চুক্তিগুলি ব্যবহার করেনি অন্যথায় যাচাইকরণের জন্য একাধিক-স্বাক্ষর ব্যবহার করেনি, এইভাবে হ্যাকারদের জন্য আপনাকে নতুন ওয়ালেট খালি করতে সহায়তা করা সহজ করে তোলে। যেহেতু এই প্রতারণাগুলি যথেষ্ট না হলে, পরবর্তী প্রতারণাটি মার্চ 2019 এর মধ্যে ঘটেছিল। এটি প্রায় 3 মিলিয়ন ইওএস এবং আপনার 20 মিলিয়ন এক্সআরপি প্রক্রিয়াটিতে ধ্বংস হয়ে যেতে পারে। যদিও এই নিবন্ধে বলা হয়েছে প্রায় প্রতিটি হ্যাকের তুলনায় এটি আসলে একটি মোটামুটি দ্রুত প্রতারণা, 24 আগস্ট 2021 পর্যন্ত 17 BTC এর মূল্য $843,995.60। 796 সবচেয়ে বড় বিনিয়োগকারীদের ফলস্বরূপ সক্রিয়ভাবে নতুন ভুলে যাওয়া ভোক্তা অর্থায়নের যত্ন নিয়েছে সময়ানুবর্তিতা আপনার ক্ষতিপূরণ টাকা ভাগ.

  • প্রথমত, গ্রুপটি কখনও কখনও গৃহীত সদস্যতা ব্যাকগ্রাউন্ড ব্যবহার করে একটি মুভ মেশিন অ্যাক্সেস করতে সক্ষম হতে পারে অন্যথায় দুর্বলতার সাথে মাস্করেড করার জন্য কারণ একজন ব্যক্তি যার অ্যাক্সেসযোগ্যতা থাকা দরকার।
  • প্রায় প্রতিটি অন্যান্য ক্রিপ্টো ব্যবসা যেগুলি Axie Infinity-এ কাজ করে এবং আপনি Mavis এয়ার করবেন — এবং এখন Web3-এর মধ্যে আশ্চর্যজনক যোগান আছে এবং আপনি NFTs পাবেন — সম্ভবত উপভোগ করার পরিবর্তে হেভেনস ম্যাভিসকে জামিন দেওয়ার জন্য কেনা নামের মেনুতে নেতৃত্ব দেবেন এটা ব্যর্থতা।
  • এটি Youbit পরিণত হওয়ার আগে, Yapizon আসলে ক্ষতিকারক অভিনেতাদের দ্বারা হ্যাক করা আরেকটি কোরিয়ান ক্রিপ্টো এক্সচেঞ্জ যা অনেক কিছু পাওয়ার ছিল।
  • যদিও এই দুর্বলতাগুলির জন্য সফ্টওয়্যার শর্ত কয়েকদিন ধরে উপলব্ধ ছিল, আশ্রয় বিজ্ঞানীদের মতে, যুক্তরাজ্যের মাইক্রোসফ্ট রিপ্লেস মেশিনের পঞ্চাশ% এরও বেশি আপগ্রেড করা হয়নি।
  • অবশেষে, ব্যবসায়ীদের মধ্যে বিশ্বাসের ঘাটতি কিপকয়েনের একেবারে নতুন মৃত্যুর সূত্রপাত ঘটায়।
  • প্রায় 913 BTC চুরি হয়েছে, এবং এই সময়ে মূল্য $5.7 মিলিয়নেরও বেশি।

লিকুইডিটি ড্রামার কারণে FTX স্ট্রাক হওয়ার পর, নতুন রিপ্লেসটি আসলে একটি সুবিধা নেওয়ার চিহ্ন এবং আপনি $372 মিলিয়ন ক্রিপ্টোকারেন্সি রিপ্লেস থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করতে পারেন। ফেডারেল প্রসিকিউটরদের কারণে একটি তদন্ত মামলা একটি অভ্যন্তরীণ কাজ কিনা তা দেখতে সাহায্য করতে পারে।তারিখ, দিন বা রাত যাই হোক না কেন, কর্মীরা আপনার উদ্বেগের সম্পূর্ণ উত্তর দেওয়ার জন্য উপলব্ধ থাকবে। আমাদের একটি ডিসকর্ড সম্প্রদায় রয়েছে যেখানে ব্যবহারকারীরাও হুক হতে পারে এবং আপনি তথ্য ভাগ করতে পারেন এবং আপনি তথ্য জানাবেন। অন্যান্য প্রোফাইল থেকে রেটিং সাহায্যের জন্য এটি একটি চমৎকার গন্তব্য, অন্যথায় জুয়া সম্পর্কে চ্যাট করুন সাধারণভাবে বলতে গেলে আপনি যদি সবসময় চিট ব্যবহার না করেন- উদ্বিগ্ন হবেন না!

ফার্মটি স্বাভাবিকভাবেই আপনার হ্যাকারকে সমস্ত অর্থায়ন ফেরত দেওয়ার জন্য অনুরোধ করেছিল যদিও সে তা করেছে, তহবিলের ভিতরে $200 মিলিয়নের একটি শেষ ফি হিমায়িত করা হয়েছে এবং আপনাকে নতুন হ্যাকারের ব্যক্তিগত কী প্রয়োজন হতে পারে। কারেন্ট অ্যাকাউন্ট বিবেচনা করে, ব্যক্তিগত টিপস সাধারণের সাথ https://worldwaterexchange.com/bn/ ে ছিল, যার ফলে আপনার চুরি হওয়া অর্থ সম্পূর্ণ পুনরুদ্ধার করা হয়েছিল। একেবারে নতুন ক্রমবর্ধমান সম্পত্তি মূল্য বিশ্লেষণ এবং আপনি এখন ক্রিপ্টোকারেন্সি করবেন মানে হ্যাকারদের ক্রিপ্টো স্থানান্তর অভিযান থেকে অনেক কিছু পেতে হবে। ক্রিপ্টো চেঞ্জ চিটস থেকে সবচেয়ে খোলামেলা সত্যগুলির মধ্যে একটি হল আপনি হ্যাকারদের মৌলিকভাবে ক্রিপ্টো পরিবর্তনের ধরন মূল্যায়ন করার পরিবর্তে একটি বিনিময় থেকে ছাড় দিতে পারে এমন ফ্রিকোয়েন্সির উপর ফোকাস করার চেষ্টা করেন।

কোম্পানি অবিলম্বে লেনদেন ডক করেছে কারণ তারা নতুন হামলার তদন্ত করেছে।এরপরে, কয়েকদিন পর, 57 BTC এবং আপনি হতে পারে 2,200 ETH কোম্পানির বিষয়ে নেওয়া হয়েছিল৷ তবুও, যা ঘটেছিল তা সম্ভবত Netflix-এর জন্য একটি সত্য-অপরাধের তথ্যচিত্রে পরিণত হতে পারে৷ ভোক্তাদের সাথে যোগাযোগ রাখতে এবং 24×7 সহায়তা সরবরাহ করার জন্য LiveChat একটি আধুনিক সমাধান হিসাবে স্বীকৃত। পল ভার্নন নিয়ন্ত্রকদের প্রতি তার প্রতিক্রিয়াহীনতার কারণে ট্রিগার হওয়া একটি ডিফল্ট পরিচালনার জন্য খরচের জন্য দোষী সাব্যস্ত হয়েছেন।

মাইক্রোসফ্ট এক্সচেঞ্জ হোস্টের উপসর্গ: ‘আমরা যতটা গণনা করতে পারি তার চেয়ে তারা হ্যাক হয়ে যাচ্ছে’, রাজ্য সুরক্ষা সংস্থা

যদি হ্যাকার ডিসেম্বর 2014 এ অর্থ স্থানান্তর করা শুরু করে, তাহলে তারা 3,000 বিটিসি ধাপের ক্ষতি যোগ করেছে। নতুন আক্রমণের গবেষণার জন্য ক্রিপ্টো প্রতিস্থাপন সাময়িকভাবে বন্ধ হয়ে যাওয়ায়, ব্যবসায়ীরা দলের দ্বারা অপসারণের উপায়ে ক্ষুব্ধ হয়েছিলেন। শীঘ্রই বা পরে, বিনিয়োগকারীদের মধ্যে একজনের বিশ্বাসের ঘাটতি কিপকয়েন থেকে নতুন পাস করার দিকে পরিচালিত করে।

আমাদের সকল প্রসিকিউটররা FTX এক্সচেঞ্জের জন্য প্রতারণা করে

এখন পর্যন্ত নেওয়া নতুন অর্থায়নের হিসাবে, 168k ইথারে (সেই তৈরিতে $540 মিলিয়নেরও বেশি মূল্যের) নতুন ব্যাগে রয়ে গেছে যেখানে চোর বা চুরি তাকে বা তাকে রেখেছিল। মাত্রার একটি বড় ক্যারি লন্ডার করার চেষ্টা করা কঠিন কারণ যে কেউ আপনার ব্লকচেইনে উৎপাদিত লেনদেনগুলি আবিষ্কার করতে পারে। একবার আমরা 2013 এর ভিতরে বিস্তারিত জানালাম, যখন আপনি ক্রিপ্টো মিক্সার হন অন্যথায় টাম্বলারগুলি অর্থ থেকে মূল কারণ লুকিয়ে রাখতে সাহায্য করবে, কর্তৃপক্ষের দলগুলি তাদের উপর আরও যত্ন সহকারে মনোনিবেশ করার চেষ্টা করে, এবং আপনি এত বড় অবদানকে ধুয়ে ফেলতে অনেক সময় লাগতে পারে। Vicurex দুইটি হ্যাকের হারের পরিমাণ নিশ্চিত করেনি তবে রিপোর্ট করেছে যে এটি আসলে 2014 এর মধ্যে দেউলিয়া হওয়ার কাছাকাছি ছিল।

“বিশ্বব্যাপী বিপুল সংখ্যক সার্ভার হ্যাক করা হয়েছে। সেগুলিকে আমরা যতটা গুরুত্বপূর্ণ করতে পারি তার চেয়ে ছোট হ্যাক করা হয়েছে। বিশ্বব্যাপী, এটি একটি বিপর্যয় হতে পারে এবং তারপর তৈরি করতে পারে,” বলেছেন এফ-সেফের সিনিয়র নিরাপত্তা প্রতিনিধি আন্টি লাতিকাইনেন। এটি প্রায় কয়েক মাস আগে মাইক্রোসফ্ট তাদের প্রথম সংখ্যক প্যাচ মঞ্জুর করার আগে, একটি নিবন্ধের পাশাপাশি একটি আপনার নিজের আক্রমণের মাত্রা অন্যথায় পরিসরের জন্য একটি ব্যাখ্যা দেয়নি।এর সাথে শুরু করার জন্য, এটি অবশ্যই তার মানক প্লট মঙ্গলবারগুলির একটির জন্য অপেক্ষা করার সময় শিথিল করতে যাচ্ছিল, তবে, নমনীয় এবং আপনি প্রতি সপ্তাহে খুব তাড়াতাড়ি এটি চাপবেন। একজন চমৎকার হ্যাকার একজন মিস্টার গক্স অডিটরের লঙ্ঘন করা কম্পিউটার সিস্টেম থেকে 1000 বিটকয়েন পাঠানোর জন্য শংসাপত্রে পৌঁছেছে যাতে আপনি নিজেই পারেন, যার ফলে বিটকয়েনের খরচ আপনার থেকে শতকরা কমে যায়। কয়েক মিনিটের মধ্যে হার সংশোধন করার পর থেকে নতুন হ্যাকার রেট তৈরির জন্য একটি বিশাল প্রশ্ন ক্রয় করেছে। এগারো মে, অপরাধীরা বিটকয়েনিকার সেক্সি ওয়ালেটের 18,500 বিটিসি লিফটে একটি ভাল প্রভাবিত বর্তমান ইমেল ঠিকানা অ্যাকাউন্ট ব্যবহার করেছিল।

Crypto : il vole 110 many de $ et se fait prendre level ce FBI – Fin de partie afin de le hacker de Mango Locations

নির্দিষ্ট এমনকি ঘোষণা করে যে অধ্যয়ন গ্রহণ করা ক্রিপ্টো নেওয়ার চেয়েও খারাপ, কারণ স্বাভাবিক সংখ্যক ব্যক্তি যাদের তথ্য পথে প্রভাবিত হয়। ক্রিপ্টোপিয়া 2019 সালের জানুয়ারী মাসে সমস্ত ধরণের পয়েন্ট সম্পর্কে কিছুটা জ্ঞানী, পৃষ্ঠাগুলি অভিযোগ করে যে তারা আপনাকে চেক ইন করতে সাহায্য করতে সক্ষম হয়নি যাতে আপনি তাদের সদস্যপদ পেতে পারেন। ব্যবসাটি প্রতারণার পরে যে সবচেয়ে আপত্তিকর পদক্ষেপটি পেয়েছে তা আসলে আপনার ভোক্তাদের যেকোন প্রকারের প্রতিদান অস্বীকার করে আপনি নিশ্চিতভাবে ক্ষতির সম্মুখীন হয়েছেন এবং আপনি বিকল্প হিসাবে আপনার অর্থ বিকাশকারীদের কাছে অবশিষ্ট সোনার কয়েন পুনর্নির্দেশ করতে পারেন। কোম্পানী উল্লেখ করেছে যে যদি আপনার হারিয়ে যাওয়া BTC পুনরুদ্ধার করা না হয়, তাহলে Coinsecure আপনার নতুন হ্যাক হওয়ার দিনটির গতির বিষয়ে গ্রাহকদের কয়েনের 10% প্রতিদান প্রদান করবে, সেইসাথে 90% এর অবশিষ্ট অংশ সম্ভবত হতে পারে। INR আকারে পরিশোধ করা হবে।

উইকএন্ডে সাংবাদিকদের সাথে কথা বলার সময়, একজন পুরানো সরকার আনুষ্ঠানিকভাবে স্বীকার করেছে যে চীনের সামাজিক নিন্দা শুধুমাত্র আসন্ন আক্রমণ বন্ধ করার জন্যই করা উচিত। একটি সাম্প্রতিক ফেসবুক নিবন্ধে, প্যাক্সফুল নির্মাতা এবং আপনি বিটকয়েন সহ-টু-পিয়ার মার্কেটের লেখক, রে ইউসেফ জানিয়েছেন যে তিনি কার্ডানোকে সাহায্য করবেন না, তার প্রোগ্রামে আরও কয়েকটি সুপরিচিত টোকেন ছাড়াও। এটি ইউসুফ প্রোগ্রামে Ethereum থেকে নতুন ডিলিস্টিং প্রতিষ্ঠা করেছে তা পর্যবেক্ষণ করে। সোলানা তার সবচেয়ে বড় ডিফাই স্ট্যান্ডার্ডগুলির মধ্যে একটি ব্যবহার করে একটি গুরুতর প্রতারণা করেছে, যার ফলে ব্র্যান্ড নিউ নেটওয়ার্কটি তার সবচেয়ে গুরুত্বপূর্ণ সমর্থকদের মধ্যে একটির মধ্যে একটির নতুন শকিং ব্যর্থতার ফলে একেবারে নতুন দুর্বল ক্ষতির মধ্য দিয়ে যেতে অসুবিধার সম্মুখীন হয়েছে। , FTX।

লক্ষ লক্ষ হেভেনস টিভি অনুরাগীরা প্রতিভাকে উপেক্ষা করেছে যে আপনি প্রতিদিনের ব্যবহার করতে চাইবেন

যেহেতু একেবারে নতুন আক্রমণের বিশদটি বেশ অস্পষ্ট, কেউ অবশ্যই একটি প্রামাণিক হ্যাকিং চেষ্টা আছে কিনা তা নিয়ে সন্দেহজনক থেকে গেছে, অন্যথায় এটি আপনার নিজের সংস্থার ধারকের কারণে নিছকই একটি পালানোর জালিয়াতি ছিল। যেহেতু ক্রিপ্টো পরিবর্তন অনেক সাধারণ ক্রিপ্টোকারেন্সির নতুন ট্রেডিং সহজতর করেছে, এটি আসলে NANO-এর মধ্যে বাণিজ্য করার জন্য অনেক সিস্টেমের মধ্যে ছিল। চুরি হওয়া নির্দিষ্ট নম্বরটি আসলে কখনোই Youbit দ্বারা শেয়ার করা হয়নি, তা সত্ত্বেও দৃশ্যত আক্রমণ সম্পর্কিত হোল্ডিংয়ের 17%।

তবে এখানে একটি দুর্দান্ত ইউনিকর্ন রয়েছে যা আপনি অবশ্যই একটি লাভজনক হ্যাক চেষ্টা থেকে প্রভাব ফেলতে পারেন।পলিনেটওয়ার্ক আসলে হ্যাকারদের একটি গোষ্ঠীর দ্বারা ফোকাস করে, কারণ তাদের মধ্যে সবচেয়ে বড় ক্রিপ্টো চুরির ঘটনাটি আসলে মাউন্ট গক্সকে ছাড়িয়ে যেতে পারে। নতুন হ্যাকার পলি সম্প্রদায় থেকে দূরে কোড সম্পর্কিত প্রাথমিক সংবেদনশীলতা তৈরি করতে সক্ষম হয়েছিল এবং তাই তাদের অ্যাকাউন্টে সমস্ত অর্থ আমদানি করার জন্য তাদের স্বাগত জানায়। একেবারে নতুন আক্রমণটি 23 ডিসেম্বর সংঘটিত হয়েছে বলে মনে হচ্ছে, এবং হ্যাকাররা কেবল নতুন LiveCoin কাঠামোর উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ পায়নি, কিন্তু তারা এবং প্রধানত স্ফীত প্রতিফলিত করার জন্য বিনিময়ের একেবারে নতুন হার পরিবর্তন করেছে এবং আপনার বিশাল খরচ হবে।

হামলার পরের এই দুই মাসে, Poloniex তার প্রতিটি পৃষ্ঠা শোধ করে এবং ব্যবসার বিজয় ব্যবহার করে এটিকে খুব ভালোভাবে সম্পাদনের বিজ্ঞাপন দেয়। এই কাজটি পৃষ্ঠাগুলির মধ্যে এবং ক্রিপ্টোকারেন্সি আশেপাশের মধ্যে বিশ্বাস স্থাপনের ভিতরে অনেক দূর এগিয়ে গেছে। জানুয়ারী 2014 এর মধ্যে, Vircurex দেউলিয়াত্বের কথা বলেছিল এবং এটির মেশিনের জন্য কয়েকটি কথিত প্রতারণার জন্য এটি চার্জ করেছিল এবং আপনি 2013 এর মধ্যে সংবেদনশীল এবং বেদনাদায়ক নির্দেশিকা দিতে পারেন। আপনি যদি এই ধরনের প্রতারণা দেখান বা নিশ্চিত না করেন তবে কোম্পানিটি চালু করেছে যে এটি সমস্ত সেট সরাইয়া অর্থ হারান. এর পরে, Vircurex সমস্ত BTC/LTC অর্থায়ন বন্ধ করে দেয় এবং একটি বিনিয়োগ প্ল্যাটফর্ম হিসাবে চলতে থাকে।

মার্চ 2018-এর মধ্যে, কোম্পানি ঘোষণা করেছে প্রায় 17 মিলিয়ন NANO টোকেন নেওয়া হয়েছে, যা পরবর্তী সময়ে প্রায় $195 মিলিয়নের মধ্যে সম্মানিত হয়েছে। তাৎক্ষণিক পরবর্তীতে, নতুন বিটকয়েনের খরচ কমে গেছে এবং আপনি গ্রাহকরা বোধগম্যভাবে বিরক্ত হয়েছেন। ঠিক আছে, বেশ কিছু হ্যাকার 17 বিটিসি চুরি করে একটি রিটার্ন তৈরি করে স্থানীয় বিটকয়েনের লাইভচ্যাট ব্যবহার করেছে। একেবারে নতুন আক্রমণের সাথে মোকাবিলা করার জন্য, সংস্থাটি একটি ঘোষণাও প্রকাশ করেছে যাতে বলা হয় যে আপনার প্রতারণাটি নিছক আরেকটি সাধারণ আক্রমণে পরিণত হওয়ার পরিবর্তে একটি দুর্দান্ত সতর্কতার সাথে প্রস্তুত। একজন চমৎকার হ্যাকার Lucky7Coin থেকে শিরোনাম অতিক্রম করে, সাধারণ ক্রিপ্টো ব্যবসা ক্রিপ্টসি থেকে কোডে একটি ট্রোজান ট্রোজান সন্নিবেশ করান।

নতুন আক্রমণকারী ধ্রুবক কোন আক্রমণে WBTC, হুক এবং SNX আছে, সমস্ত স্টেটেরার টোকেন রয়েছে। একজন প্রতিপক্ষ ইথার, কভারড বিটকয়েন, চেইনলিংকে আরও $500, এক লক্ষ হাজার নিয়েছে এবং আপনি সিন্থেটিক্স টোকেন পেতে পারেন। মানিব্যাগ থেকে সমস্ত অর্থায়ন জব্দ করা হয়েছে, যার সম্পত্তি মূল্য $3.6 বিলিয়ন (£65bn) বেশি। আধা ডজনেরও বেশি বছর আগে উল্লেখযোগ্য লঙ্ঘনের মধ্যে নেওয়া বিটকয়েন পাচারের ষড়যন্ত্রে জড়িত কয়েকজন ভার্মন্টকে গ্রেপ্তার করা হয়েছিল।

যখনই লিনোড ফেব্রুয়ারী 2012 এর ভিতরে হ্যাক হয়, বিটকয়েনিকা হ্যাক করা একমাত্র ক্রিপ্টো প্রতিস্থাপন ছিল না। বিটকয়েন ফাউসেট এবং স্লাশ ছিল অতিরিক্ত দুটি বিটকয়েন এক্সচেঞ্জ যা আপনাকে অবশ্যই আক্রমণ করা হয়েছিল, নীচে এবং সেই স্লাশ পন্ডটি ধাপ 3,100000 BTC এর ঘর্মাক্ত।একটি চমৎকার ব্লকচেইন পরিসংখ্যান ফার্ম Elliptic প্রাপ্ত সম্পদ-চেইন-এর ট্রেইল খুঁজে বের করেছে এবং আপনি দেখতে পাবেন যে বিকেন্দ্রীভূত ক্রিপ্টো স্থানান্তরের কারণে FTX ওয়ালেট থেকে নিষ্কাশন করা অর্থ Ethereum-এর জন্য স্যুইচ করা হয়েছে। বিশ্লেষণে প্রকাশ করা হয়েছে যে বাস্তবায়িত নতুন ধারণাগুলিই বড় হ্যাকগুলির মধ্যে মোটামুটি সুপরিচিত৷

Scroll to Top